Ministry of Food Job Exam Result // খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে আজ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - এর অধীন খাদ্য অধিদপ্তরের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ কর্মকর্তা (আরএমও)/ উপসহকারী প্রকৌশলী (গ্রেড ১০) পদে আজ ১১/১০/২০২২ তারিখে পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এ নিয়োগের জন্য প্রাথমিক পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদের প্রবেশনারী পরীক্ষা গত ০৭/০৬/২০২২
 তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়ে  অনুষ্ঠিতব্য এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তরের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ কর্মকর্তা (আরএমও)/ উপসহকারী প্রকৌশলী (গ্রেড ১০) পদে সাময়িকভাবে প্রবেশনারী পরীক্ষায় ৭১ জন উত্তীর্ণ হয়েছেন। উক্ত পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mofood.gov.bd/


See Food Exam Result
খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - র অধীন খাদ্য অধিদপ্তরের আঞ্চলিক রক্ষণাবেক্ষণ কর্মকর্তা (আরএমও)/ উপসহকারী প্রকৌশলী (গ্রেড ১০) নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts