NLASO Job Exam Result // আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ বেঞ্চ সহকারী পদে নিয়োগ পরীক্ষার ফলাফল

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ 

বেঞ্চ সহকারী পদে ৩রা সেপ্টেম্বর, ২০১৯ তারিখে ব্যবহারিক পরীক্ষা হয়। ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের মধ্য হতে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের ব্যবহারিক পরীক্ষায় মনোনীত করা হলো। বেঞ্চ সহকারী পদে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ খুব শীঘ্রই পরীক্ষা স্থানসহ জানানো হবে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এর ব্যবহারিক পরীক্ষার ফলাফল যারা যারা এ সকল পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ,তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Exam Result || আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ ব্যবহারিক ফলাফল পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mofl.gov.bd/

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ সকল পদের ৩রা সেপ্টেম্বর, ২০১৯ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল দেখুনঃ


এ সকল পদে উত্তীর্ণ প্রার্থীগণকে অভিনন্দন, নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ


See Result Circular



আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় (National Legal Aid Services Organization NLASO) এ বেঞ্চ সহকারী পদের ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিয়োগের জন্য সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts