Bangladesh Election Commission Job Exam Result // বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

 


বাংলাদেশ নির্বাচন কমিশনের 

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়

কর্মচারী নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩


বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় Bangladesh Election Commission হতে ২৭ জুলাই ২০২০ তারিখে ১৭.০০.০০০০.০১৬.১১.০০৯.২০.২৭০ নম্বর স্মারক প্রকাশিত নিয়োগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নির্বাচন কমিশন সচিবালায় ও এর আওতাধীন মাঠ পর্যায়ে কার্যালয়ে কর্মচারী নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের পরীক্ষার ফলাফল হবে। বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ১৯/০৫/২০২৩ ও ২০/০৫/২০২৩ তারিখে অফিস সহায়ক,কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, হিসাব সহকারি, স্টোর কিপার , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর,গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আগামী জুন মাসের ১ম সপ্তাহেই ফলাফল প্রকাশ করতে চলেছেন কর্তৃপক্ষ।


See Result




বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় Bangladesh Election Commission ইতোমধ্যে এ নিয়োগের জন্য কার্যক্রম সম্পন্ন হয়েছে। এবার অফিস সহায়ক,কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, হিসাব সহকারি, স্টোর কিপার , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর,গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদের লিখিত পরীক্ষা নিয়ে ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় Bangladesh Election Commission


অফিস সহায়ক,কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, হিসাব সহকারি, স্টোর কিপার , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর,গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদের লিখিত পরীক্ষা ১৯/০৫/২০২৩ ও ২০/০৫/২০২৩ তারিখে হয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় Bangladesh Election Commission এর পরবর্তী পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত সময়ানুযায়ী। বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় Bangladesh Election Commission এর অফিস সহায়ক,কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, হিসাব সহকারি, স্টোর কিপার , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর,গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী  পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ আগামী ১লা জুন, ২০২৩। উত্তীর্ণ  প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য এসএমএস প্রদান করা হবে।


অফিস সহায়ক,কম্পিউটার অপারেটর, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারি, হিসাব সহকারি, স্টোর কিপার , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর,গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে ১৯/০৫/২০২৩ ও ২০/০৫/২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল দেখুন নিচের লিংকেঃ

See Written Exam Result

০১/০৬/২০২৩ তারিখের গৃহিত পরীক্ষার ফলাফল


ক্রমিক নং

পরীক্ষার তারিখ ও সময় Exam Date, Information,

পদের পরীক্ষার ফলাফল

১৯শে মে, ২০২৩ বিকাল ০৩ টা হতে ০৪ টা পর্যন্ত

অফিস সহায়ক

২০শে মে, ২০২৩ বিকাল ০৩ টা হতে ০৪ টা পর্যন্ত

কম্পিউটার অপারেটর

২০শে মে, ২০২৩ বিকাল ০৩ টা হতে ০৪ টা পর্যন্ত

সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর

২০শে মে, ২০২৩ বিকাল ০৩টা হতে ০৪ টা পর্যন্ত

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

২০শে মে, ২০২৩ বিকাল ০৩টা হতে ০৪ টা পর্যন্ত

উচ্চমান সহকারি, হিসাব সহকারি

২০শে মে, ২০২৩ বিকাল ০৩টা হতে ০৪ টা পর্যন্ত

স্টোর কিপার ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

২০শে মে, ২০২৩ বিকাল ০৩টা হতে ০৪ টা পর্যন্ত

গাড়ি চালক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতা কর্মী

বাংলাদেশ নির্বাচন কমিশনের  উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। হতে ২৭ জুলাই ২০২০ তারিখে ১৭.০০.০০০০.০১৬.১১.০০৯.২০.২৭০ নম্বর স্মারক প্রকাশিত নিয়োগের প্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নির্বাচন কমিশন সচিবালায় ও এর আওতাধীন মাঠ পর্যায়ে কার্যালয়ে কর্মচারী নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ আপনার বন্ধুদের জানিয়ে দিন।

বাংলাদেশ নির্বাচন কমিশন (Bangladesh Election Commission ECS) এ নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন । যথাসময়ে পরীক্ষায় অংশগ্রহণ করে সকল প্রক্রিয়ায় সাফল্য অর্জন করুন। পরীক্ষার তারিখ জানাতে বন্ধুদের সাথে শেয়ার করুন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts